Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২১, ২২:০২
আপডেট : ১১ এপ্রিল ২০২১, ২৩:০০

ফেসবুকে ভিডিও দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করল ভাড়াটিয়া 

The tenant raped her for fear of posting the video on Facebook
প্রতীকী ছবি

আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গাজীপুরে এক নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নয়ন কুমার ঘোষ (৩০) দিনাজপুরের বিরগঞ্জ থানার বাসিন্দা।

  • আরও পড়ুন... খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় ন্যান্সি

ভুক্তভোগী ওই নারী জানান, স্বামী তিন সন্তান রেখে প্রায় দুই বছর আগে মারা গেছেন। স্বামীর রেখে যাওয়া বাড়ি ভাড়া ও ব্যবসার আয়ে তাদের সংসার চলে। ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটিয়া নয়ন ভাড়া দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করেন। পরবর্তীতে মেয়েদের এসিড দিয়ে পুড়িয়ে মেরে ফেলার হুমকি ও ভিডিওটি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি।

ভুক্তভোগী নারী আরও জানান, পরে এক সময় নয়ন তার কাছে ২০ লাখ টাকা দাবি করেন। বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে ২০ লাখ টাকা নয়নের হাতে তুলে দেন। বেশ কিছুদিন পর নয়ন বাড়ি বিক্রি করে তাকে ৫০ লাখ টাকা দিতে বলেন। গত ৯ এপ্রিল মধ্যরাতে আবারও ধর্ষণ করেন। এ ঘটনায় তিনি বাসন থানায় একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, রোববার (১১ এপ্রিল) বিকেলে অভিযুক্ত নয়নকে গ্রেপ্তার করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জিএম

RTV Drama
RTVPLUS