Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

শেরপুর প্রতিধি, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ২৩:৩৮
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ২৩:৫৫

নববধূকে রেখে প্রেমিকার কাছে যাওয়ায় গোপনাঙ্গ কর্তন

Leaving a newly married wife, cutting off a special organ to go to the lover
প্রেমিক ও প্রেমিকা

শেরপুর শ্রীবরদী উপজেলার বকচর এলাকায় সদ্যবিবাহিত স্ত্রীকে রেখে সাবেক প্রেমিকার ডাকে সাড়া দিয়ে অবৈধ মেলামেশার সময় প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন প্রেমিকা রীনা খাতুন (২২)।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে উপজেলার বকচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে জিহানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রেমিক জিহানুল ইসলাম জিহানের (২৫) শ্রীবরদী উপজেলার ষাইটকাঁকড়া গ্রামের আবু সামার ছেলে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শ্রীবরদী থানা পুলিশ রীনাকে আটক করেছে। অভিযুক্ত রীনা অসুস্থ হয়ে পড়ায় পুলিশের হেফাজতে জেলা সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিহানের সাথে উপজেলার বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে রীনার প্রেমের সম্পর্ক ছিল। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করেন। এতে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রীনার।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে রীনা তার সাবেক প্রেমিক জিহানকে ডেকে নিজ বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তার সাথে মেলামেশা করতে গেলে ধারালো চাকু দিয়ে আকস্মিকভাবে জিহানের বিশেষ অঙ্গ কেটে দেয়। এসময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনার বিষয়ে শ্রীবরদী থানার ওসি মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় আহত জিহানের বাবা আবু সামা বাদী হয়ে রীনা খাতুন ও তার ছোটবোন রীতা আক্তারকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা আরও ২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তবে রীনা খাতুনকে আটক করা হয়েছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS