• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

শিশু শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ২১:৪২
Organized rape of child workers!
শিশু শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ

নোয়াখালীর চাটখিল বাজারে একটি ফল দোকানে এক শিশু শ্রমিককে (১৩) বলাৎকারের অভিযোগ ৩ যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়। এর আগে শুক্রবার (৯ এপ্রিল) গভীর রাতে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের নুরুল হকের বাড়ির মো. জামালের ছেলে মো.রাব্বি (১৯), সদর উপজেলার ১৯ নম্বর চরমটুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সূর্য নারায়ণপুর আমিন হাজী বাড়ির মো. আবদুল্লার ছেলে মো. দিদার হোসেন (২৮), লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের ইব্রাহীমদের বাড়ির মো. ইব্রাহীমের ছেলে মো. সুমন (২৬)।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানায়, শিশুটি চাটখিল বাজারে একটি ফলের দোকানে চাকরি করত। একই দোকানের মালিকের ছেলেসহ ৩ শ্রমিক দ্বারা ওই ফল দোকানে শিশুটি বলাৎকারের শিকার হয়। আসামিরা চাটখিলে ভাড়া বাসায় থেকে চাকরি করত। আটককৃত আসামিরা দীর্ঘদিন থেকে বেশ কয়েকবার শিশুটিকে বলাৎকার করে আসছে। এ ঘটনা কাউকে না জানাতে শিশুটিকে হুমকিও দেয়া হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় নির্যাতিত শিশুর বাবা শনিবার (১০ এপ্রিল) সকালে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। এর আগে শুক্রবার সন্ধ্যার দিকে এ বিষয়ে পুলিশকে মৌখিকভাবে অভিযোগ দিলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ যুবককে আটক করে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩ 
চোখে-মুখে ‘সুপার গ্লু’ দিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা, অতঃপর...
চোখে-মুখে আঠা লাগিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, যা জানাল চিকিৎসক
কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ : ১০ বছর পর দুজনের যাবজ্জীবন
X
Fresh