Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ২১:০৬
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ২১:২৮

বিয়ে বাড়িতে নাচের ছবি তোলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩০

30 injured in clash over dancing at wedding house
বিয়ে বাড়িতে নাচের ছবি তোলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩০

শরীয়তপুরে সদর উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বিয়ের অনুষ্ঠানে মেয়েদের নাচের ছবি তোলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ৩০ জন আহত হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) সকালে সদর উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের মাহমুদপুর খানপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

আহতরা হলেন, ইদ্রিস রাড়ি (৩০), দুলাল সরদার (৭০), মামুন (২৪), মজিবর মোল্যা (৫৭), মানিক (২২), লিটন মাদবর (৩৫), মেম্বার হারুন অর রশিদ (৪০), বাবুল মাদবর (৪৫), রাসেল সরদার (২৫), আনছের সরদার (৫৫), জাহাঙ্গীর সিপাই (৪০), শিল্পী বেগম (৩০), ফজলু মুন্সী (৩৮), এবাদুল খা (৩০), আনোয়ার হোসেন (৩৯), রাজা খানের (৬০), ইয়াছিন (৩৫), পান্নু খান (৫৫) ও লিয়াকত খান (৬৫)। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় রাজা খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে ।

স্থানীয় সূত্র জানা গেছে, সম্প্রতি মাহমুদপুর খানপাড়া গ্রামের গফুর খাঁর মেয়ের বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানে মেয়েদের নাচের ভিডিও ও ছবি মোবাইল ফোনে ধারণ করেন স্থানীয় ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আছালউদ্দিন সরদারের বেশ কিছু লোকজন। ছবি তুলতে নিষেধ করায় গফুর খাঁর লোকজনের সঙ্গে আছালউদ্দিন সরদারের লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়।

পরে এর জেরে মাহমুদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আছালউদ্দিন সরদার, কালাম ব্যাপারী সমর্থকদের সঙ্গে ৪ নম্বর ওয়ার্ডের পান্নু খান, লিয়াকত খান সমর্থকদের মারামারি হয়। তখন ৪ জন আহত হন। ওই ঘটনার বিষয় নিয়ে আজ শনিবার (১০ এপ্রিল) সকালে মাহমুদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আছালউদ্দিন সরদার, কালাম ব্যাপারী সমর্থকদের সঙ্গে পন্নু খান, লিয়াকত খান সমর্থকদের মধ্যে আবারও সংঘর্ষ বাঁধে।

এসময় দুই পক্ষের প্রায় ৩০জন আহত হন। এ সময় বেশ কিছু বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় রাজা খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান ঢালী বলেন, পূর্বের ঘটনায় আমরা এলাকায় বসে মীমাংসা করে দেয়ার কথা ছিল। কিন্তু বিষয়টি নিয়ে দফায় দফায় সংঘর্ষ হয়। আজ শনিবার আবার বড় ধরনের সংঘর্ষ বাঁধে।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, আগের মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আজকের ঘটনায় এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

জিএম/পি

RTV Drama
RTVPLUS