Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

গাজীপুরে ওড়না পেঁচিয়ে নারী শ্রমিকের মৃত্যু

In Gazipur, a woman worker died behind a veil
গাজীপুরে ওড়না পেছিয়ে নারী শ্রমিকের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকা থেকে শনিবার (১০ এপ্রিল) দুপুরে ইসরাত জাহান (২১) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়। সে তরুণী নওগাঁর নিয়ামতপুর থানার আদমপুর এলাকার ইসমাইল হোসেনের মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ইসরাত জাহান গত চারমাস আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকার বারেক মিয়ার বাসায় ভাড়া থেকে স্থানীয় ইন্টারস্টপ কারখানায় সুইয়ং হেলপার পদে কাজ করে আসছেন। প্রতিদিনের মতো শুক্রবার (৯ এপ্রিল) রাতে তার ভাড়া বাসায় দরজা-জানালা বন্ধ করে অবস্থান করছিলেন। পরের দিন শনিবার সকালে তার কোনও সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলী জানান, খবর পেয়ে তার ভাড়া বাসার ঘরের দরজা ভেঙ্গে নিহতের লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরে ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনও এক সময় তিনি গলায় ওড়না পেছিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছেন তার কারণ জানা যায়নি।

এমআই

RTV Drama
RTVPLUS