logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

নেশার টাকা না পেয়ে মাকে হত্যাকারী সেই ছেলে গ্রেপ্তার

নেশার টাকা না পেয়ে মাকে হত্যাকারী সেই ছেলে গ্রেপ্তার

নেশার টাকা না পেয়ে মাকে হত্যা করা সেই শহিদুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৭ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়নের জগদল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৩ এপ্রিল পশ্চিম মিঠাপুকুর এলাকায় জয়তুন বেগম এক নারীকে হত্যার ঘটনার পর পুলিশ হত্যাকারীকে আটকের জন্য তৎপর হয় এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছিল। বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় থানা পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা ভবেশ চন্দ্র পাল জগদল বাজারে ঘোরাঘুরি করার সময় তাকে গ্রেপ্তার করে।

এর আগে গত শনিবার (৩ এপ্রিল) দুপুরে নেশার টাকা না পাওয়ায় শহিদুল ইসলাম (৩২) তার মাকে হত্যা করে । ওই দিনই রাতে তার বাবা আব্দুল মজিদ বাদী হয়ে ছেলেকে আসামী করে পঞ্চগড় সদর থানায় হত্যা মামলা দায়ের করে।

পঞ্চগড় সদর থানার উপ পরিদর্শক মামলা তদন্তকারী কর্মকর্তা ভবেশ চন্দ্র পাল জানান, শহিদুল তার মা জয়তুন বেগমকে হত্যা করে পালিয়ে প্রতিদিনই সে শ্রমিক বেশে জেলার বিভিন্ন গ্রামে কাজ করছিল। বুধবার সকালে তার স্বজনদের মাধ্যমে খবর পাওয়া যায় সে জগদল বাজারে অবস্থান করছে । পরে সেখানে গিয়ে শহিদুলকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS