• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সিঁধ কেটে চুরি যাওয়া সেই শিশু উদ্ধার, গ্রেপ্তার ৪

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি

আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২১, ১১:৫২
The kidnapped child was rescued and arrested
সিঁধ কেটে চুরি যাওয়া সেই শিশু উদ্ধার, গ্রেপ্তার ৩

টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে মা‌কে বেঁধে শিশু চু‌রির ঘটনার ৫ দিন পর শিশু‌টি‌কে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জড়িত নারীসহ ৪ জন‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সখীপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শিশুটি‌কে উদ্ধারসহ ৪ জন‌কে গ্রেপ্তার করে। বর্তমানে শিশুটি পিবিআই টাঙ্গাইলের হেফাজতে রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাসাইল উপজেলার হাবলা গ্রামের পৈলান খানের ছেলে পরাণ খান (জামাল) (৪২), তার স্ত্রী শিউলী আক্তার (৩২) ও দেলদুয়ার উপজেলার জাঙ্গালীয়া গ্রামের আকরাম খানের স্ত্রী (পরাণের বোন) রওশন আরা বেগম (৪০)। আর মূল পরিকল্পনাকারী শফিকুল ইসলাম( ৩৫) শোলাপ্রতিমা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টাঙ্গাইলের উপপ‌রিদর্শক (এসআই) মোহাম্মদ আশরাফ উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করে জানান, সখীপুর থানা পুলিশ ও পিবিআই যৌথ অভিযান প‌রিচালনা ক‌রে ভোরে শিশুটিকে উদ্ধার করে। এর আগে শিশুকে বিক্রি করার জন্য দেলদুয়া‌রের জাঙ্গালিয়া গ্রামে নিয়ে রাখা হ‌য়ে‌ছিল। বিক্রির আগেই শিশু‌টি উদ্ধার করা হ‌য়ে‌ছে। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জড়িত জেলার কালিহাতী উপ‌জেলার হাবলা গ্রামের পরান ডাকাত ও তার স্ত্রীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলা প্রতিমা এলাকার ট্রাক চালক আছর উদ্দিনের ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা তার স্ত্রী কল্পনা আক্তারের মুখ বেঁধে আড়াই মাসের শিশু জোনায়েদকে ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার (১ এপ্রিল) শিশুর মা কল্পনা আক্তার বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জুয়া কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা
ফিলিস্তিনের পক্ষে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার ৯০০
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
X
Fresh