logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

একই সময়ে মসজিদ, গ্যারেজ ও টেইলার্সে আগুন

একই সময়ে মসজিদ, গ্যারেজ ও টেইলার্সে আগুন
ফাইল ছবি

নরসিংদীর সদর উপজেলায় আগুন লেগে পুড়ে গেছে একটি দোকান ও দুটি রিকশা গ্যারেজ।

রোববার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া বাজারে এবং দেড় কিলোমিটার দূরে একই সময়ে একটি মসজিদের অজুখানায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝোড়ো বাতাস বইছিল। এ সময় শর্টসার্কিটের সূত্র থেকে একটি রিকশা গ্যারেজে আগুন লাগে। পরে পাশের আরেকটি রিকশা গ্যারেজ ও টেইলার্সে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়।

একই সময় দেড় কিলোমিটার দূরে সংগীতা মোড়-সংলগ্ন একটি মসজিদের অজুখানায় আগুন লাগে। অজুখানার জেনারেটর থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে কাজ করে। দুই জায়গায় দুটি ইউনিট ৩০ মিনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় মসজিদের খাদেম বাদল হোসেনের শরীরে আগুনের ছেঁকা লেগে তিনি আহত হন। স্থানীয় ব্যক্তিরা বাদলকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। পরে সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহিন আলম বলেন, খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে যাই। সেখানে তিনটি দোকান পুড়ে আনুমানিক দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। সেখানে থাকতেই খবর পাই একটু দূরেই একটি মসজিদের অজুখানায় আগুন লাগে। সেখানে একজন আহতও হন। প্রায় ত্রিশ মিনিটের অভিযানে আমরা দুটো জায়গাতেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

এসএস

RTV Drama
RTVPLUS