logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

মানুষের মধ্যে করোনা নিয়ে ড্যামকেয়ার ভাব দেখা দিয়েছিল: স্বাস্থ্যমন্ত্রী

There was a feeling of damnation among the people about Corona: Health Minister
ফাইল ছবি

জানুয়ারি মাস থেকে বলে আসছিলাম বেপরোয়া চলাচল না করার জন্য। তবে মানুষের মধ্যে করোনা নিয়ে ড্যামকেয়ার ভাব দেখা দিয়েছিল। সমুদ্রসৈকত, বিনোদনকেন্দ্র, সামাজিক অনুষ্ঠান, বিয়ে-সাদি ও রাজনৈতিক অনুষ্ঠানে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মানায় দেশে আজ করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

রোববার (৪ এপ্রিল) বিকেলে মানিকগঞ্জ জেলা প্রশাসক সম্মেলনকক্ষে করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে শর্তসাপেক্ষে সার্বিক চলাচলে নিষেধাজ্ঞা আরোপের উপর আলোচনা সভায় মোবাইল ফোনে যুক্ত হয়ে তিনি এসব মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন, আমরা আগে ভালো ছিলাম। এখন খারাপ অবস্থায় আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের সংক্রমণ রোধে শর্তসাপেক্ষে ১৮টি নিদের্শনা দিয়েছেন। এ নির্দেশনা সবাইকেই মানতে হবে। নির্দেশনা শিথিল করার কোনো সুযোগ নেই। জনগণকে নির্দেশনা মানানোর জন্য স্থানীয় প্রশাসন ও জন-প্রতিনিধিদের কাজ করতে হবে। নির্দেশনা অমান্যকারীদের বিধি অনুযায়ী ব্যবস্থা নিতে হবে।

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ১৮ নির্দেশিকার ওপর আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, ডায়াবেটি সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, শহর বনিক সমিতির সভাপতি মিজানুর রহমান মিন্টু, কাউন্সিলর তছলিম হৃদয়, বস্ত্র মালিক সমিতির অনুপ সাহা প্রমুখ।

জিএম

RTV Drama
RTVPLUS