• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজার শহরে প্রেমিক যুগলের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
  ১০ এপ্রিল ২০১৭, ১২:৫৯

কক্সবাজার শহরের টেকপাড়ার হাঙ্গর পাড়া থেকে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাতে হাঙ্গরপাড়ার আব্বাস নামে ব্যক্তির ভাড়া বাসা থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন শহরের মোজাহের পাড়ার হাসান আলীর পুত্র আবদুল শুক্কুর আবু (২৫) ও খুরুস্কুল পূর্বহামজার পাড়ার নূরু মিস্ত্রি মেয়ে হাসিনা আকতার (৩০)। বাসা থেকে ইয়াবা সেবনের কিছু সরঞ্জামও উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ভাড়া বাসা থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় শুক্কুরকে পাওয়া যায়। পাশে মেঝেতে অজ্ঞান অবস্থায় হাসিনাকে পাওয়া যায়। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত আবদুল শুক্কুরের ভাই আবদুল গফুর হক্কানি জানান, আবদুল শুক্কুর পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি। তবে দীর্ঘদিন মাদকাসক্ত ছিলেন। এই কারণে পেশাগত কাজে অনিয়মিত ছিলেন। মাদকাসক্ত হবার কারণে তিনি নিয়মিত বাসায়ও যেতো না।

নিহত হাসিনার মা ছালেহা খাতুন জানান, হাসিনা বিবাহিত। স্বামী ও এক সন্তান রয়েছে। স্বামী কাজের সুবাদে চট্টগ্রামে থাকে। সন্তান নিয়ে হাঙ্গরপাড়ায় একটি বাসাতে ভাড়া থাকতো। তিন মাস আগে বয়সে বড় হবার পরেও শুক্কুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে হাসিনা।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, শুক্কুরকে ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও ধারণা হচ্ছে হাসিনা হারপিক খেয়ে মারা গেছেন। তার পাশে হারপিকের বোতল পাওয়া গেছে। মুখেও হারপিক লেগেছিল।

তিনি আরো বলেন, ওই বাসা থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ মর্গে রয়েছে।

এদিকে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজারের পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন। এ সময় সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুকুল, সহকারি পুলিশ (সদর সার্কেল) রুহুল কুদ্দুস।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh