Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

থানায় মামুনুল হক সমর্থকদের হামলা ও ভাঙচুর 

Mamunul Haque supporters attacked and vandalized the police station
থানায় মামুনুল হক সমর্থকদের হামলা ও ভাঙচুর 

নারায়ণগঞ্জে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক আটকের ঘটনায় সুনামগঞ্জের ছাতক থানায় হামলা ও ভাঙচুর চালিয়েছে তার সমর্থকরা। এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ শনিবার (৩ এপ্রিল) রাত ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বিক্ষোভকারীরা ছাতক পৌর শহরের বিশ্বজিৎ ঘোষের সুশিলা স্টোরসহ ৭ থেকে ৮টি দোকান ভাঙচুর করে। এতে পথচারীসহ আহত হয়েছেন প্রায় ২০ জন।

আহত পুলিশ সদস্যরা হলেন, রাকিব উদ্দিন, সাইদুল ইসলাম, দিলশাদ মিয়া, রবিউল আলম ও সুবল দাস। তাদেরকে ছাতক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হেফাজতের ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জে আটক করা হয়েছে এমন খবর পেয়ে ছাতক পৌর শহরে বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও অনুসারীরা। এক পর্যায়ে থানায় ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। ইট-পাথরের আঘাতে ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন,‘ রাতে অতর্কিত কয়েকশ’ লোক থানায় ইটপাটকেল নিক্ষেপ করেছে। এতে থানার ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। এই হামলার ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS