• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

থানায় মামুনুল হক সমর্থকদের হামলা ও ভাঙচুর 

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২১, ২৩:৪৬
Mamunul Haque supporters attacked and vandalized the police station
থানায় মামুনুল হক সমর্থকদের হামলা ও ভাঙচুর 

নারায়ণগঞ্জে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক আটকের ঘটনায় সুনামগঞ্জের ছাতক থানায় হামলা ও ভাঙচুর চালিয়েছে তার সমর্থকরা। এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ শনিবার (৩ এপ্রিল) রাত ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বিক্ষোভকারীরা ছাতক পৌর শহরের বিশ্বজিৎ ঘোষের সুশিলা স্টোরসহ ৭ থেকে ৮টি দোকান ভাঙচুর করে। এতে পথচারীসহ আহত হয়েছেন প্রায় ২০ জন।

আহত পুলিশ সদস্যরা হলেন, রাকিব উদ্দিন, সাইদুল ইসলাম, দিলশাদ মিয়া, রবিউল আলম ও সুবল দাস। তাদেরকে ছাতক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হেফাজতের ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জে আটক করা হয়েছে এমন খবর পেয়ে ছাতক পৌর শহরে বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও অনুসারীরা। এক পর্যায়ে থানায় ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। ইট-পাথরের আঘাতে ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন,‘ রাতে অতর্কিত কয়েকশ’ লোক থানায় ইটপাটকেল নিক্ষেপ করেছে। এতে থানার ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। এই হামলার ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাশিয়ার বিরুদ্ধে সাইবার হামলার অভিযোগ
মাগুরায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০
মামুনুল হকের মুক্তির খবরে কারা ফটকে সমর্থকদের ভিড়
পুলিশের সঙ্গে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের পাল্টাপাল্টি ধাওয়া, গুলিবিদ্ধ ১
X
Fresh