Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

যুক্তরাজ্যফেরত ৮৩ প্রবাসী কোয়ারেন্টাইনে

expatriates returned to the UK in quarantine
ফাইল ছবি

যুক্তরাজ্য থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান আরও ৮৩ প্রবাসী। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ৯টায় বাংলাদেশ বিমানের (বিজি-২০২) একটি ফ্লাইটে তারা এসে পৌঁছান। এ সময় তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে লন্ডন থেকে ৮৩ জন যাত্রী সিলেট বিমানবন্দরে পৌঁছান। ইমিগ্রেশন কাজ শেষে বেলা সাড়ে ১১টায় সরকারি নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী এবং পুলিশের তত্ত্বাবধানে তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনের জন্য বিআরটিসি বাসযোগে বিমানবন্দর থেকে হোটেলে পাঠানো হয় সবাইকে।

এবং ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য ৮৩ জনের মধ্যে হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭ জন, হোটেল নূরজাহানে ৬ জন, হোটেল হলিসাইডে ৩ জন, হোটেল স্টার প্যাসিফিকে ১ জন, রয়েল প্লাম হোটেলে ১০ জন, হোটেল লা ভিস্তায় ৮ জন, হোটেল লা রোজে ১৭ জন, হোটেল রেইনবো গেস্ট হাউজে ১০ জনকে পাঠানো হয়েছে।

এই বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, যুক্তরাজ্য থেকে ৮৩ জন প্রবাসী সিলেট বিমানবন্দরে পৌঁছানোর পর তাদের সিলেটের ৯টি হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য পাঠানো হয়।

জিএম

RTV Drama
RTVPLUS