• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

টাংগুয়ার হাওরে নৌকাডুবিতে শিশুর মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩

আরটিভি অনলাইন রিপোর্ট, সুনামগঞ্জ

  ০৪ এপ্রিল ২০১৭, ১৭:৫০

সুনামগঞ্জের টাংগুয়ার হাওরের হাতিরগাতায় নৌকাডুবিতে নিখোঁজ ৪ জনের মধ্যে জুবায়ের হোসেন নামে শিশুর মরদেহ উদ্ধার করেছে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার রাতে নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কুমার বলেন, শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে এবং বাকি নিখোঁজদের উদ্ধারে হাওরে অভিযান চলছে।

নিখোঁজদের মধ্যে রয়েছেন- বাগলী গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে ব্যবসায়ী ফজল মিয়া (৫০), তাহিরপুর উপজেলার রতনপুর গ্রামের মরম আলীর ছেলে হযরত আলী (২৭), ও লাকমা গ্রামের নুর ইসলামের ছেলে জাকির হোসেন(২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাগলী থেকে টাংগুয়ার হাওর দিয়ে লামাগাও শিববাড়ী মেলায় যাবার পথে নৌকাটি ঝড়ের কবলে পড়ে। এতে সাঁতার কেটে তীরে ওঠেন ফজল মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম (৩৮), নৌকার মাঝি, মাঝির সহকারি। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে তাহিরপুর বিরেন্দ্র নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আনোয়ারা বেগম বলেন, মেলায় মিষ্টির দোকান নিয়ে যেতে বীরেন্দ্র নগরের ইন্দ্রপুর গ্রাম থেকে নৌকায় আমি, আমার স্বামী, আমার আড়াই বছরের ছেলে জুবায়ের ও নৌকার মাঝি সুকানিসহ মোট ৮ জন যাত্রা করি। আনুমানিক সাড়ে ৯টার দিকে আকস্মিক ঝড়ে নৌকাটি উল্টে যায়। এরপর নৌকার মাঝি সুকানিসহ আমরা ৪ জন সাঁতরে তীরে উঠতে পারি।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh