• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়ে মারধর, যুবকের আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২১, ১৩:৫০
বিয়ে×মারধর×শিকদার×নিশানবাড়ীয়া×প্রস্তাব×প্রেম×তেঁতুলবাড়িয়া×প্রত্যাখ্যান×
ফাইল ছবি

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়ে মারধর করায় বরগুনার তালতলী উপজেলায় মতি হাওলাদার (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতি হাওলাদার তেঁতুলবাড়িয়া গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে। তিনি উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া গ্রামের হারুন শিকদারের মেয়ে।

আরো পড়ুন : পাঁচ মাসের অন্তঃসত্ত্বা প্রেমিকা বাড়িতে এসেছে শুনেই প্রেমিক উধাও

জানা যায়, তেঁতুলবাড়িয়া গ্রামের একটি মেয়ের সঙ্গে মতি হাওলাদারের কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কয়েক দিন আগে মতির এক আত্মীয় বিয়ের প্রস্তাব দিলে ময়ূরীর বাবা হারুন শিকদার তা প্রত্যাখ্যান করেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে ময়ূরীর বাড়ির সামনে মতিকে ময়ূরীর বাবা-মা ও ভাই মারধর করেন। পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মতি। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ওই এলাকার বাসিন্দা শহিদ খান নদীর পাড়ে মাছ ধরতে গেলে একটি গাছের সঙ্গে মতির লাশ ঝুলতে দেখে স্থানীয়দের জানায়। খবর পেয়ে গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তালতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।এ ঘটনার পর থেকেই হারুন শিকদারের পরিবারটি পলাতক রয়েছে।

আরো পড়ুন : একাধিকবার শারীরিক সম্পর্ক করে লাদেল বললো মেয়েটি ভালো না

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া আরটিভি নিউজকে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় কোনও অভিযোগ করেননি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রীকে তালাক
হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন পোশাক শ্রমিক
এবার সন্তানদের জন্য পৃথক বিশ্ববিদ্যালয় চান আমলারা
জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত
X
Fresh