logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

ভৈরবে ছিনতাইয়ের শিকার পুলিশ কর্মকর্তা

কর্মকর্তা×ছিনতাই×রেলস্টেশন×মঙ্গলবার×ভৈরব×অটোরিকশা×ব্যাটারি×কবরস্থান×
প্রতিকী ছবি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় স্বপরিবারে ছিনতাইকারীদের কবলে পড়েছেন এক পুলিশ কর্মকর্তা। এ সময় ছিনতাইকারীরা তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন এবং স্বর্ণালঙ্কারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

আজ বুধবার ভোর সাড়ে চারটার দিকে শহরের রেলস্টেশন সড়কের কবর স্থানের সামনে এই ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের কবলে পড়া রায়হান উদ্দিন পুলিশের একজন উপ-পরিদর্শক।

তিনি ভৈরব বাজারের বীর মুক্তিযোদ্ধা মো. জসীম উদ্দিনের ছেলে। রায়হান উদ্দিন বর্তমানে চট্টগ্রামের সদর কোর্টে কর্মরত রয়েছেন।

উপ-পরিদর্শক রায়হান উদ্দিন আরটিভি নিউজকে জানান, ছুটি নিয়ে গতকাল মঙ্গলবার তিনি ভৈরবে নিজ বাসায় আসেন।তার মা বেশ কয়েকদিন যাবত অসুস্থ।

চিকিৎসার জন্য আজ ভোরে মা এবং ভাগ্নেকে সঙ্গে নিয়ে তিনি ব্যাটারিচালিত অটোরিকশায় করে ভৈরব রেলস্টেশনে যাচ্ছিলেন। অটোরিকশাটি পৌর কবরস্থানের সামনে গেলে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র ঠেকিয়ে গতিরোধ করে।

এ সময় ছিনতাইকারীরা রায়হানকে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে চারটি মোবাইল ফোন, এক জোড়া স্বর্ণের দোল, রুপার চেইন, একটি স্বর্ণের আংটি এবং নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ অফিসার রায়হান উদ্দিন নিজে বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ প্রসঙ্গে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন আরটিভি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি। ছিনতাইয়ের সঙ্গে জড়িত অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

জেবি

RTV Drama
RTVPLUS