logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

মানিকগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা 

ছাত্রলীগ×হত্যা×কুপিয়ে×উপজেলা×পরিবহন×বন্ধু×মোটরসাইকেল×শ্রমিক×
ছবি সংগৃহীত

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সিঙ্গাইরে সরকারি কলেজের সাবেক ভিপি ফারুক হোসেন মিরু মারা গেছেন।

আজ মঙ্গলবার সকালে ঢাকার পঙ্গু হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত মিরু উপজেলার আজিমপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে, প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফারুককে হত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান আরটিভি নিউজকে বলেন, গতকাল সোমবার রাতে জয়মন্টপ এলাকার একটি অনুষ্ঠান থেকে মোটরসাইকেলে করে এক বন্ধুকে নিয়ে ফারুক হোসেন উপজেলা সদরে বাড়ি ফিরছিলেন।

রাত দেড়টার দিকে সিঙ্গাইর পৌঁছানোর পর আট থেকে ১০ জন যুবক মোটরসাইকেলটি থামায়। এরপর উপজেলা পরিবহন শ্রমিক লীগের নেতা আঙ্গুর হোসেন ও তার ছোট ভাই সিঙ্গাইর ডিগ্রি কলেজের সভাপতি দুলাল হোসেনের নেতৃত্বে ফারুক হোসেনের ওপর হামলা চালায়।

এ সময় তারা ফারুক হোসেনকে কুপিয়ে মারত্মক আহত করে।পরে রাতে তাকে জাতীয় অর্থোপেডিকস হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার বেলা একটার দিকে সেখানে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম আরটিভি নিউজকে জানান, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আশা করি অল্প সময়ের মধ্যেই প্রকৃত কারণসহ হামলাকারীদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

RTV Drama
RTVPLUS