• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাস্তার পাশে খেলাই শেষ খেলা হলো রবিনের

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২১, ১৫:৩৭
ইজিবাইক×হাসপাতাল×মৃত্যু×শিশু×অভিযোগ×চিকিৎসক×মর্গ×দৌড়×
ফাইল ছবি

বাড়ির পাশের রাস্তার ধারে খেলছিলো ছয় বছরের শিশু রবিন। খেলার একপর্যায়ে রাস্তা পার হতে গেলে একটি দ্রুতগামী ইজিবাইক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজ সোমবার দুপুরে সদর উপজেলার কুশোডাঙ্গা গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত রবিন একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে বাড়ির পাশের রাস্তার ধারে খেলছিল রবিন। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম হয় শিশুটি। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রবিনের বাবা বিল্লাল হোসেন আরটিভি নিউজকে জানান, আমার তিন ছেলের মধ্যে রবিন সবার ছোট। সকালে খাবার খেয়ে সবার সঙ্গে খেলার জন্য বাইরে বের হয়। খেলা করার সময় দৌড়ে রাস্তা পার হতে গেলে একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতেই তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহানা আহমেদ আরটিভি নিউজকে জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান আরটিভি নিউজকে জানান, শিশুটির মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এখন পর্যন্ত কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
X
Fresh