• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রশাসনের লোক পরিচয়ে ইবি ছাত্রীর মোবাইল ছিনতাই

ইবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১২
EB student's mobile phone snatched in the administration's public identity
প্রশাসনের লোক পরিচয়ে ইবি ছাত্রীর মোবাইল ছিনতাই

প্রশাসনের লোক পরিচয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের পকেট গেটের সামনে এ ঘটনা ঘটে। ইমন আরা নামের ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। এছাড়া বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব হলের আবাসিক ছাত্রী।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের মাধ্যমে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রোববার বেলা ১২টার দিকে নিজ হল থেকে বের হয়ে মেসে যাওয়ার উদ্দেশে বঙ্গবন্ধু হল পকেট গেট পর্যন্ত যায় ওই শিক্ষার্থী। গেট পার হয়ে কয়েক ধাপ এগুতেই একজন অপরিচিত মোটরসাইকেল আরোহী প্রশাসনের লোক পরিচয় দিয়ে তার পথ রোধ করে। ওই ছাত্রীর উপর মাদক সরবরাহের অভিযোগ তুলে তার কাঁধে থাকা ব্যাগ চেক করে ছিনতাইকারী। এরপর ভুক্তভোগী ছাত্রীর পরিচয় জেনে তার ব্যবহৃত (অপো সিএইচপি ১৯০১) স্মার্টফোন চেক করার কথা বলে ফোনটি হাতে নেন তিনি। পরে ভুক্তভোগী ছাত্রীকে ছিনতাইকারী মোটরসাইকেলে উঠে বিশ্ববিদ্যালয়ের মেইন গেটে আসার কথা বলে চলে যায়। এসময় ভুক্তভোগী ছাত্রী প্রতিবাদ করলে ছিনতাইকারী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, ‘আমি পাশের দোকানের লোকদের কাছে ছিনতাইকারী সম্পর্কে জানতে চাইলে তারা বলেন তিনি মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী ত্রিবেণী রোডের দিকে চলে গেছেন। এ ঘটনার পর থেকে আমি মানসিকভাবে আতঙ্কিত হয়ে পড়েছি। মুঠোফোনটি আমার খুবই প্রয়োজন। এতে আমার অ্যাকাডেমিক অনেক তথ্যাদি রয়েছে।’

এ সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘ঐ ছাত্রী এ সম্পর্কিত একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।’
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
পরিচয়ে লেখক, আদতে ভয়ঙ্কর শিশু পর্নোগ্রাফার
ঝালকাঠিতে নিহত ১৪ জনের পরিচয় মিলেছে
ময়মনসিংহে ২ বাসের সংঘর্ষ : নিহতদের পরিচয় মিলেছে  
X
Fresh