logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

মাশরাফির উদ্যোগে নড়াইলে আন্তঃস্কুল অ্যাথলেটিকস প্রতিযোগিতা

Inter-school athletics competition in Narail organized by Mashrafe
চারদিনব্যাপী আন্তঃস্কুল অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন

নড়াইলে অনুষ্ঠিত হয়েছে চারদিনব্যাপী আন্তঃস্কুল অ্যাথলেটিকস প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে আজ শনিবার (২৭ ফ্রেব্রুয়ারি) সন্ধ্যায় লোহাগড়া উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্লার মাঠ) চূড়ান্ত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার উদ্যোগে এবং তাঁর সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চ্যুয়ালি সভাপতিত্ব করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান, মাশরাফির বাবা গোলাম মুর্তজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান প্রমুখ।

মাশরাফি বিন মুর্তজা তার বক্তব্যে বলেন, ‘খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে আগামী প্রজন্মকে মাদকসহ অপরাধমূলক কার্যকলাপ থেকে সরিয়ে নিতে হবে। পুলিশ প্রশাসনকে মাদক নির্মূলে কঠোর অবস্থান নিতে হবে, এ ক্ষেত্রে কোনো ছাড় নেই।’

মোট ২৫টি ইভেন্টে প্রতিযোগিতা হয়। ১৩টি ছাত্রদের ও ১২টি ছাত্রীদের। তিন উপজেলায় বাছাই পর্ব শেষে চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেয় ৮৪ জন।

পি

RTV Drama
RTVPLUS