logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৭
আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪১

নওগাঁয় ছাগল কিনতে এসে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

He came to Naogaon to buy a goat and tried to rape the housewife
নওগাঁয় ছাগল কিনতে এসে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে হাত মুখ বেঁধে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। উপজেলার কোলা ইউনিয়নের কেশাইল গ্রামে এ ঘটনা ঘটে। বদলগাছী থানা ও গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, দুই মাস আগে চারজন লোক গৃহবধূর বাড়িতে ছাগল কিনতে আসে। তারা একটি ছাগল নিয়েও যায় এবং পরবর্তীতে আরও ছাগল নেওয়ার কথা বলে মোবাইল নম্বর দিয়ে যায়। গৃহবধূর শাশুড়ি ভুল করে ওই নম্বরে একদিন ফোন দেয়। তারপর থেকেই এ নম্বর থেকে গৃহবধূকে প্রেমের প্রস্তাব দিতে থাকে। গৃহবধূ বারবার নিষেধ করলেও তা অমান্য করে প্রতিনিয়ত ফোন দেয়।

আরও পড়ুন : পালাক্রমে ধর্ষণের শিকার অপহৃত মেয়েকে ফেরত দিতে মাকেও শারীরিক সম্পর্কের প্রস্তাব

গৃহবধূ স্বামীকে জানালে তার স্বামী ফোন দিয়ে তার স্ত্রীকে বিরক্ত করতে নিষেধ করে। এক পর্যায়ে ওই ব্যক্তি গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল যোগে দুই ব্যক্তি ছাগল কিনতে কেশাইল গ্রামের ওই বাড়িতে আসে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে দুই ব্যক্তি গৃহবধূকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে হাতের বাঁধন খুলে গেলে সে মুখের বাঁধন খুলে চিৎকার করলে দুই ব্যক্তি পালিয়ে যায়। এলাকাবাসী থানায় খবর দিলে থানা পুলিশ গৃহবধূকে থানা হেফাজতে নিয়ে আসে।

আরও পড়ুন : দিন-দুপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলো স্ত্রী

বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের বাড়ি আক্কেলপুর বলে জানা গেছে। তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পি

RTV Drama
RTVPLUS