logo
  • ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি,  আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪৭
আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫৯

পাখিভ্যান উল্টে যাত্রী নিহত

মৃত্যু×পাখি×ভ্যান×যাত্রী×স্থানীয়×মাহবুব×আরটিভি×শিপন×
ছবি সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পাখিভ্যান (ব্যাটারি চালিত ভ্যান) উল্টে শিপন আলী নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার খাসকররা ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিপন আলী (৩৫) আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে। আহতরা হলেন শিপনের ছোট ভাই রিপন আলী (২০) ও পাখিভ্যান চালক ইকরামুল কবির (২৬) একই গ্রামের কালু মণ্ডলের ছেলে। নিহত শিপনের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দুর্ঘটনায় আহত পাখিভ্যান চালক ইকরামুল কবির জানান, শিপনের শ্যালকের ছেলের সুন্নতে খাৎনার মাংস কেনার জন্য পাখিভ্যানযোগে সরোজগঞ্জ বাজারে যাচ্ছিলেন তারা। এ সময় খাসকররা ভূমি অফিসের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাখিভ্যানটি উল্টে যায়। আহত হন পাখিভ্যান যাত্রী শিপন, রিপন ও ভ্যান চালক ইকরামুল। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান শিপনকে মৃত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান আরটিভি নিউজকে জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেয়ার আগেই মারা যান শিপন। দুর্ঘটনায় আহত রিপন ও ইকরামুলকে সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির আরটিভি নিউজকে জানান, দুর্ঘটনার পর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবারের থানায় এলে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

জেবি

RTV Drama
RTVPLUS