• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা দিয়ে বরণ করে নিলো পৌরবাসী

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩৪
পৌরবাসী×লীগ×মেয়র×ছাত্রলীগ×প্রেসক্লাব×আজাদ×পৌর×মাস্টার×
ছবি আরটিভি নিউজ

রাজবাড়ীর পাংশা পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নবনির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মাস্টার ও কাউন্সিলরদের পৌরসভায় যোগদানকে কেন্দ্র করে আজ বুধবার সকালে পৌরসভার কর্মকর্তা ও পৌরবাসী শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন মেয়রের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান পৌরসভার সাবেক কাউন্সিলর, কর্মকর্তা ও পৌরবাসী। এছাড়াও উপস্থিত অতিথি ও নবনির্বাচিত কাউন্সিলরদের একে একে ফুল দিয়ে বরণ করে নেন পৌরসভার কর্মকর্তারা।

শুভেচ্ছা জানানোর মুহূর্তে উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন মিয়া, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খান মোহাম্মদ নজরুল ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইদ্রিস আলী মণ্ডল।

এ সময় নবনির্বাচিত মেয়রকে উপজেলা প্রেসক্লাব পাংশার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেন আবুল কালাম আজাদ।

উপস্থিত অতিথি ও নবনির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মাস্টারের বক্তব্যের মাধ্যমে পৌরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেইসঙ্গে পাংশা পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপ দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও পৌরসভার কর্মকর্তাদের ন্যায়নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh