logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

কাদের মির্জার মিথ্যাচারের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ সমাবেশ

কাদের মির্জার মিথ্যাচারের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ সমাবেশ
ছবি: সংগৃহীত

বসুরহাট পৌরসভা মেয়র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জার কুরুচিপূর্ণ মিথ্যাচারের প্রতিবাদে ফেনীর দাগনভূঞায় বিক্ষোভ ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ফেনী-বসুরহাট সড়কের দুধমুখা চানপুর এলাকায় কর্মসূচি পালন করে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো. মোস্তফা, সোনাগাজী পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আবদুল্লাহসহ আরও অনেকে।

দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মামুনের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী রিয়াজ আহমেদ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনকে নিয়ে কুরুচিপূর্ণ মিথ্যাচার করেছেন আবদুল কাদের মির্জা। তিনি এসব মিথ্যাচার বন্ধ না করলে তার বিরুদ্ধে আরও কঠিন কর্মসূচি দেয়া হবে।

এসএস

RTV Drama
RTVPLUS