logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

ট্রাকের চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

নিহত×ট্রাক×ব্যাংক×রোববার×জলিল×ধাক্কা×সড়ক×বিপরীত×
ছবি আরটিভি নিউজ

নেত্রকোনায় ট্রাক চাপায় আবু বক্কর সিদ্দিক (৩৪) নামে এক সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা অপর এক ব্যাংক কর্মকর্তা আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল রোববার রাত আটটার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পারলা বৃহৎ মা মাজারসংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত ব্যাংক কর্মকর্তা শহরের নাগড়া মীরবাড়ী এলাকার মো. রুহুল আমীনের ছেলে। তিনি নেত্রকোনা সোনালী ব্যাংক লিমিটেড মদনপুর শাখায় ক্যাশ ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। আহত ব্যাংক কর্মকর্তা সুমন সরকার (২৬) শহরের মোক্তারপাড়া এলাকার বাসিন্দা। তিনি সোনালী ব্যাংক নেত্রকোনা কার্যালয়ে কর্মকর্তা ক্যাশ হিসেবে কর্মরত ছিলেন।

নেত্রকোনা মডেল থানার এসআই মো. আব্দুল জলিল আরটিভি নিউজকে জানান, ব্যাংক কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক ও সুমন সরকার গতকাল রোববার রাত আটটার দিকে একটি মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি ঝাউসী এলাকা থেকে শহরে ফিরছিলেন। এ সময় সুমন সরকার মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের পরলা মাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে আবু বক্কর সিদ্দিক সড়কে পড়ে যান। এ সময় ট্রাকের চাকার নিচে তিনি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন।

জেবি

RTV Drama
RTVPLUS