logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

জমিসংক্রান্ত বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

মামলা×হত্যা×পিটিয়ে×গাছ×প্রতিবেশী×বিরোধ×সঙ্গী×বৈঠক×
ছবি আরটিভি নিউজ

নরসিংদীর রায়পুরায় বাড়ির সীমানাসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশীদের বিরুদ্ধে শহীদ মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় একটি মামলা হয়েছে।

গেলো গতকাল শনিবার রাতে প্রতিবেশী প্রতিপক্ষ মনু মিয়াকে (৫৮) প্রধান আসামি করে ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন নিহতের স্ত্রী আনোয়ারা বেগম।

এজারভুক্ত আসামিদের মধ্যে গতকাল রোববার সন্ধ্যা পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, খালেক মিয়ার ছেলে বিজয় (২৪), কবির হোসেনের ছেলে ইমন (২০) ও কবির হোসেনের স্ত্রী রোজিনা (৪০)।

গেলো শনিবার বিকেলে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শহীদ একই গ্রামের মৃত মেদর মিয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন দুপুরে শহীদ মিয়ার বাড়ির একটি গাছ কয়েকজন প্রতিবেশী মিলে কেটে নিচ্ছিলেন। যে গাছটি কাটা হচ্ছিল, তা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধ চলছে। এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিস বৈঠকও হয়েছে। পরে শহীদ মিয়া সেখানে গিয়ে গাছ কাটায় বাঁধা দিলে তাদের হাতে থাকা দা নিয়ে শহীদ মিয়াকে কোপানোর হুমকি দেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সবাই মিলে কিল-ঘুষি-লাথি মারতে থাকেন শহীদ মিয়াকে। পরে তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যান।

স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দে বলেন, ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। ইতোমধ্যে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS