logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, অফিস ভাঙচুর

Supporters of the two councilor candidates chased each other, vandalizing the office
দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় অফিস ভাঙচুর

কিশোরগঞ্জের ভৈরবে পৌর নির্বাচনকে সামনে রেখে শহরের জগন্নাথপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে নির্বাচনী অফিসের চেয়ার টেবিলসহ দুটি বসত ঘর।

আজ রোববার সকালে পৌর শহরের ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফজলু মিয়া এবং অপর প্রার্থী আশরাফুল ইসলামের কর্মী সমর্থকদের মাঝে এই ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, ফজলু মিয়া হলেন ৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আর আশরাফুল ইসলাম হলেন একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর। গেল পৌর নির্বাচনে ভোটের লড়াইয়ে ফজলু মিয়ার কাছে হেরে ছিলেন আশরাফুল ইসলাম। এবারও তারা দুজন কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নেমেছেন। ফলে এলাকার লোকজন দুই প্রার্থীর পক্ষে অবস্থান নিয়েছেন। আশরাফুল ইসলাম তার এলাকায় প্রভাব এবং আধিপত্য ধরে রাখতে চান। আর ফজলু মিয়া তার কর্ম ও জনপ্রিয়তা দিয়ে এবারও বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে গেল দশদিনে তিনটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন। ফলে থানায় একে অপরের বিরুদ্ধে দায়ের করেছেন মামলা। এরই জের ধরে আজ সকালে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা।

এসময় প্রতিপক্ষের সমর্থকরা ফজলু মিয়ার একটি নির্বাচনী অফিসের চেয়ার টেবিলসহ দুটি বসত ঘর ভাঙচুর করে। পরে খবর পেয়ে পুলিশ এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। একই সঙ্গে কাউন্সিলর প্রার্থী আশরাফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য এবং এলাকা শান্ত করার জন্য একজন কাউন্সিলর প্রার্থীকে আটক করে পুলিশ। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণ রয়েছে।

পি

RTV Drama
RTVPLUS