logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ৬ মার্চ

মালিক×সমিতি×করোনা×নির্বাচন×পরিষদ×বন্ধ×ঘোষণা×সরকারি×
ফাইল ছবি

করোনার কারণে পিছিয়ে যাওয়া বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন আগামী ৬ মার্চ ২০২১ শনিবার অনুষ্ঠিত হবে। মালিক সমিতির এ নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহণ করবে।

প্যানেল দুটি হলো, সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ।

দুটি প্যানেল থেকে মোট ২২জন প্রার্থী এ নির্বাচনে অংশ নেবেন। আগামী শনিবার সকাল থেকে বিকাল পাঁচটা পর্যন্ত দুই নম্বর গোডাউনের সামনে অবস্থিত মালিক সমিতির নিজস্ব ভবনে এ নির্বাচনটি অনুষ্ঠিত হবে।

সনি-রিপন সমমনা পরিষদের সহ-সভাপতি প্রার্থী মশিয়ার রহমান বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে গেলো বছরের ২৮ মার্চ ২০২০ সালে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে সার্বিক দিক বিবেচনা করে সরকারিভাবে নির্বাচনটি বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীতে দেশের পরিবেশ পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় পুনরায় নির্বাচনের প্রস্তুতি নেওয়া হয়। ছয় মার্চ-২০২১ নির্বাচনের তারিখ ধার্য করা হয়।

তিনি বলেন, পূর্বের কমিটি ট্রান্সপোর্ট মালিক সমিতি নিয়ে অনেক অনিয়ম করেছে। তাই আমরা সমিতির সদস্য ভাইদের কথা চিন্তা করে সনি-রিপন নতুন সমমনা পরিষদ গঠন করেছি। আমরা এ নির্বাচনে জয়ী হওয়ার আশাবাদী। আর আমরা সমমনা পরিষদ জয়ী হতে পারলে সদস্য ভাইদের সুখে দুঃখে সার্বক্ষণিক পাশে থাকবো। সেইসঙ্গে তাদের চাওয়া পাওয়ার লক্ষ্যে কাজ করে যাব।

আগামী ৬ মার্চ ২০২১ সালে ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচন হওয়ার বিষয়টি নিশ্চিত করে রবি-আজিম ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী রবিউল ইসলাম রবি বলেন, ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনে এবারই প্রথম সভাপতি প্রার্থী হিসাবে আমি নির্বাচনে অংশ নিচ্ছি। পূর্বে আমাদের সেক্রেটারি আজিম গাজীসহ সকলে নিষ্ঠার সঙ্গে সমিতির জন্য কাজ করে গেছেন। আমরা আবারও সদস্য ভাইদের জন্য ভালো কিছু করতে চাই। হারি জিতি সদস্য ভাইদের পাশে থাকতে চাই।

তিনি সুষ্ঠু নির্বাচনের আশা নিয়ে বলেন, ফলাফল যেটাই হোক আমরা মেনে নিয়ে সকলে একসঙ্গে একই লক্ষ্যে কাজ করতে চাই।

জেবি

RTV Drama
RTVPLUS