logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

আল জাজিরায় সংবাদের প্রতিবাদে মৌলভীবাজারে প্রতিবাদ সভা

আল×জাজিরা×বাংলাদেশ×মিথ্যা×বানোয়াট×সমাবেশ×প্রচার×গভীর×
ছবি আরটিভি নিউজ

আল জাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ ও বাংলাদেশবিরোধী অপপ্রচারের প্রতিবাদে মৌলভীবাজারের জুড়ীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জুড়ী মুক্তিযোদ্ধা চত্বরে উপজেলা দেশ প্রেমিক নাগরিক ব্যানেরা আয়োজিত প্রতিবাদ সভায় অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনগুলো।

জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা এম ইলিয়াস রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিন্টু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা যুব লীগের সভাপতি মামুনুর রশিদ, আব্দুল কাদির দারাদ, মইনুল ইসলাম, আব্দুল হান্নান, সোহাগ আহমেদ, মিজানুর রহমান, শাহাবউদ্দিন সাবেল ও ইকবাল ভূঁইয়া।

আল জাজিরা টেলিভিশনের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলার প্রস্তুতি চলছে। সেই লক্ষ্যে আমি বেশ কিছু উকিলের সঙ্গে পরামর্শ করছি বলে জানান জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।

সমাবেশে বক্তারা বলেন, আল জাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করছে। যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করবে।

জেবি

RTV Drama
RTVPLUS