logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১২:১৩
আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৮

স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

যুবক×স্বামী×স্ত্রী×ইউনিয়ন×গ্রাম×শফিকুল×দীর্ঘ×গার্মেন্টস×
ফাইল ছবি

স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে গাজীপুরে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যায় গাজীপুর কাশিমপুর সারদাগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের পাঠক শিকড় গ্রামের আবু বক্কর মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে নিহত শফিকুলের বাবা আবু বক্কর মিয়া আরটিভি নিউজকে জানান, শফিকুল ইসলাম দীর্ঘ ১০ বছর ধরে গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ করে আসছিলেন। একইসঙ্গে সারদাগঞ্জের জসীম উদ্দিন মাতব্বরের বাড়িতে ভাড়া থাকতেন।

গতকাল বুধবার সন্ধ্যায় ওই বাড়িতে অপর ভাড়াটিয়া আতাউর রহমান ও তার স্ত্রী মোমেনা বেগমের মধ্যে ঝগড়া শুরু হলে শফিকুল ইসলাম তাদের থামাতে যান। এ সময় আতাউর রহমান উত্তেজিত হয়ে শফিকুলকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একই সময় শফিকুলকে বাঁচাতে এসে ছুরিকাঘাতে আহত হন তার শ্যালক।

আহত শ্যালক বর্তমানে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে চিকিৎসাধীন আছে।এ ঘটনায় স্বামী-স্ত্রীকে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ। আটক স্বামী-স্ত্রীর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ফলগাছা ভাটারপাড় গ্রামে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব এ খুদা আরটিভি নিউজকে বলেন, শফিকুল নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আতাউর রহমান ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জেবি

RTV Drama
RTVPLUS