logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

নড়াইলে ছিনতাইকারী চক্রের দু’জন গ্রেপ্তার

গ্রেপ্তার×অচেতন×গোপন×সংবাদ×সাকিব×ইজিবাইক×লোহাগড়া×বিস্কুট×
ছবি আরটিভি নিউজ

নড়াইলে চেতনানাশক খাইয়ে সেই ইজিবাইক চালক দশম শ্রেণির ছাত্র সাকিবের ইজিবাইক ছিনতাইকারি চক্রের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বিকেলে লোহাগড়া থানা-পুলিশের অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, অচেতন হবার আগে চালক সাকিবের মোবাইল ফোনে ধারণ করা এক ছিনতাইকারির ছবি থেকে পুলিশ তাকে শনাক্ত করে নড়াইল জেলার নড়াগাতী এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করে। ছিনতাইকৃত ইজিবাইক চক্রের অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

কালিয়া উপজেলার পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সাকিব করোনার প্রভাবে স্কুল বন্ধ হয়ে যাওয়ায় নিজেদের দরিদ্র পরিবারে একটু স্বচ্ছলতা আনতে ইজিবাইক নিয়ে রাস্তায় নামে। ১০ ফেব্রুয়ারি ঘটনার দিন নড়াইল শহর থেকে দুজন সাকিবের ইজিবাইকে লোহাগড়া উপজেলার এড়েন্দা এলাকায় গিয়ে সাকিবকে কৌশলে বিস্কুট পানি খাইয়ে অচেতন করে ইজিবাইক ছিনিয়ে নিয়ে চম্পট দেয়।

পান আহারের মধ্যে কোনও এক সময় সাকিব মোবাইল ফোনে অকারণে দুই যাত্রীর মধ্যে একজনের ছবি ধারণ করে। সুস্থ হয়ে পরে সাকিব লোহাগড়া থানায় গিয়ে নিজের মোবাইলে ধারণ করা ছবিসহ অভিযোগ দায়ের করে। ওই ছবির সূত্র ধরে এক দিনের ব্যবধানে পুলিশ ছিনতাইকারী চক্রের সদস্য মকিতুর এবং তার ছেলে আরাফাত মোল্লাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রসঙ্গত, এর আগে শিশু শাকিব লেখাপড়ার পাশাপাশি নড়াইল শহরের রাস্তায় রাস্তায় ফেরী করে বাদাম বিক্রি করে সংসার চালাত।

জেবি

RTV Drama
RTVPLUS