logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

মির্জা কাদেরকে ‘পাগল, মাদকসেবী, চাঁদাবাজ, সন্ত্রাসী’ বললেন জেলা আ.লীগের নেতা

মির্জা কাদেরকে ‘পাগল, মাদকসেবী, চাঁদাবাজ, সন্ত্রাসী’ বললেন জেলা আ.লীগের নেতা
ফাইল ছবি

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ‘পাগল, মাদকসেবী, চাঁদাবাজ, সন্ত্রাসী’ বললেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কাদের মির্জার মিথ্যাচারের প্রতিবাদে জেলা আওয়ামী লীগের নেতারা সংবাদ সম্মেলন করেন।

ফেনী জেলা আওয়ামী লীগেরে যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনসহ দলের দুই উপজেলা চেয়ারম্যান ও এক পৌর মেয়র এতে অংশ নেন।

সংবাদ সম্মেলন জহির উদ্দীন মাহমুদ লিপটন বলেন, “মির্জা কাদের একজন পাগল, মাদকসেবী। তাকে মাদক নিরাময় কেন্দ্রে নতুবা পাবনা মানসিক হাসপাতালে ভর্তি করা হোক।”

তিনি আরও বলেন, “কাদের মির্জা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, এমপি নিজাম হাজারী ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ অনেক নেতার বিরুদ্ধে মিথ্যাচার করছে। এভাবে আর চলতে দেয়া যায় না। তাকে ফেনীতে আর ঢুকতে দেয়া হবে না। তিনি বিএনপির এজেন্ট দালাল, গুপ্তচর। দলের ক্ষতি করার জন্য তার লাইভ ভাষণ।”

জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন বলেন, “তিনি (কাদের মির্জা) একজন খুনি ও চাঁদাবাজ, তার ছেলে অস্ত্রবাজ সন্ত্রাসী। তারা বসুরহাট পৌরসভাকে জিম্মি করে রেখেছে। মির্জা কাদের অশালীন বক্তব্য দিয়ে যাচ্ছেন।”

উল্লেখ্য, গেল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রামে শপথ নিতে যাওয়ার পথে ফেনীতে আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলা হয়। পরে আবদুল কাদের মির্জা অভিযোগ করেন, ফেনীর নিজাম উদ্দিন হাজারী ও নোয়াখালীর একরামুল করিম চৌধুরীর সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS