• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির মেয়র প্রার্থী নিজেই এজেন্টের ভূমিকায়

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৭
The BNP mayoral candidate himself is in the role of an agent
ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল

টাঙ্গাইল গোপালপুর কোনাবাড়ী বাজারে অবস্থিত ৩নং ওয়ার্ড গোপালপুর দারুল উলুম কামিল মাদরাসার কেন্দ্রের বাইরের পরিবেশ খুব ভালো। বেলা সাড়ে ১২টায় ভোট কেন্দ্রের ভিতরে গিয়ে দেখা যায় ভিন্ন চিত্র। সেখানে একটি ভোট কক্ষের এজেন্টের বেঞ্চে অনেকটাই অসহায়ভাবে বসে আছেন এক ব্যক্তি। তিনি আর কেউ নন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল।

আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত সরেজমিনে ঘুরে ওই কেন্দ্রসহ অধিকাংশ কেন্দ্রে বিএনপির এজেন্ট চোখে পড়েনি।

প্রার্থী হয়েও এজেন্টের ভূমিকায় রয়েছেন কেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখানে ধানের শীষের কোন এজেন্ট থাকতে দেয়া হয়নি। জোরপূর্বক তাদের বের করে দেওয়া হয়েছে। এটা আমার নিজস্ব কেন্দ্র। এ কেন্দ্রের ভোটার আমি। তাই নিজেই বসে আছি। ভোট পাহারা দেওয়ার চেষ্টা করছি। তারপরেও চোখের সামনে সব হচ্ছে।

জাহাঙ্গীর আলম রুবেল অভিযোগ করে আরও বলেন, আওয়ামী লীগ মনোনীত নৌকার সমর্থকরা কোন কোন কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দিয়েছে। ধানের শীষের কোন সমর্থক বা কর্মীসহ ভোটারদেরও কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

এ বিষয়ে গোপালপুর দারুল উলুম কামিল মাদরাসা কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার আজাদুর রহমান বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ধানের শীষ প্রতীকের এজেন্ট বের করে দেয়ার বিষয়ে অভিযোগ করেন। পরে তাকে কেন্দ্রে এজেন্ট দেয়ার কথা বলেছি।

টাঙ্গাইল জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার (গোপালপুর) এসএইচএম কামরুল হাসান বলেন, বিএনপি প্রার্থী জাহাঙ্গীর আলম রুবেল তিনি এ পর্যন্ত কোন ধরনের মৌখিক অভিযোগ করেননি। তবে শুনেছি কোন একটি কেন্দ্রে তিনি নিজেই এজেন্ট হয়ে বসে ছিলেন।
জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণের ম্যান্ডেট নিয়েই আ.লীগ রাষ্ট্র পরিচালনা করছে: কাদের
বিয়েবাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড় বিএনপি নেতার, অতঃপর...  
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
বিএনপির ৬১ নেতাকে শোকজ, জবাবের সময় ৪৮ ঘণ্টা
X
Fresh