• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভাতিজিকে কুপ্রস্তাবে বাধা দেওয়ায় মা ও ভাবিকে জবাই করে হত্যা

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৫
জবাই×মা×ভাবি×শালিস×বিচার×কুমিল্লা×লাঙ্গলকোট×ইউপি×
ফাইল ছবি

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউপির পুজকরা গ্রামের রবিউল আলম মাস্টার বাড়ির আজিজুক হকের বাড়িতে সাইফুল ইসলাম নামে এক ঘাতক দু’জনকে খুন করেছে। এই ঘটনায় ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

জানা যায়, আজ সোমবার আনুমানিক ১২টার দিকে পুজকরা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ঘাতক সাইদুল ইসলাম সাইফুল তার মা নুর জাহান ও ভাবি রুন নাহারকে খুন করেছে। নিহতের মেয়ে আঁখি আক্তার বলেন, সকালে হঠাৎ করে সাইফুল তার দাদিকে মারধর করছে। এ সময় তার মা এগিয়ে আসলে তাকে ও বঁটি ও ছুরি দিয়ে কুপিয়ে এবং জবাই করে হত্যা করে। নিহতের স্বামী আজিজুল হক বলেন, তার সৎভাই সাইফুল তার মেয়েকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে। এ নিয়ে সামাজিকভাবে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে। আজকে আজিজুল হকের কলেজ পড়ুয়া মেয়ের বিয়ের প্রস্তাব এসেছিল। বিষয়টি টের পেয়ে ঘাতক তার মাকে এবং স্ত্রীকে দেশীয় অস্ত্র দিয়ে খুন করে।

এ বিষয়ে স্থানীয় মেম্বার দেলোয়ার হোসেন ও শাহাজান মেম্বার বলেন, সাইফুল তার ভাতিজীকে কুপ্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি নিয়ে একাধিকবার শালিস বৈঠক হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বলেন, সাইফুল বখাটে। তার বিরুদ্ধে একাধিকবার শালিস হয়েছে। কখনো অপরাধমূলক কাজে জড়িত হবে না বলে ইউপি পরিষদ কার্যালয়ে অঙ্গীকারনামা দিয়ে এসেছিলো। কিন্ত আজকে দুটি খুনের ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সংবাদ পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ঘাতককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাধার দুধ বিক্রি করে কোটিপতি, গড়ে তুলেছেন খামার (ভিডিও)
মাদরাসা শিক্ষকদের জন্য সুখবর
চলমান তাপপ্রবাহ রেকর্ড ভেঙেছে ৭৬ বছরের
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
X
Fresh