• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ফলাফল যাই হোক মাথা পেতে নিবো

আরটিভি অনলাইন রিপোর্ট, কুমিল্লা

  ৩০ মার্চ ২০১৭, ০৯:৩৮

কুমিল্লা সিটি নির্বাচনে ফলাফল যাই হোকে তা মাথা পেতে নিবো। জয় পরাজয় থাকবেই সেটি নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে। বললেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুমান সুলতানা সীমা।

বৃহস্পতিবার সকাল ৮টা ৫৫ মিনিটে কুমিল্লার মডার্ন স্কুলে নিজের ভোট দিয়ে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, নির্বাচনে ভোটাররা যে রায় দিবেন সেটা মেনে নিবো। আমি দলের কর্মী সমর্থকদেরও অনুরোধ করব ফলাফল যাই হোক সবাই যেন শেষ পর্যন্ত সুষ্ঠু পরিবেশ বজায় রাখে।

সীমা বলেন, ভোট শুরু হবার একঘণ্টা সময় চলে গেছে। এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে। নির্বাচন কমিশনের কাছে অনুরোধ থাকবে শেষ পর্যন্ত যেন এ অবস্থা বিরাজ করে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, মাত্র একঘন্টা সময় পার হয়েছে। এখনো দিনের বাকি সময় আছে। আপনারা কেন্দ্রে আসেন, ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করুন। কুমিল্লার উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই।

বৃহস্পতিবার সকাল ৮টায় কুমিল্লা সিটি করপোরেশনের দ্বিতীয় মেয়াদে ভোট শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচন ঘিরো নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা।

কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী লড়াই করছেন। নৌকা প্রতীক নিয়ে লড়ছেন আওয়ামী লীগের আঞ্জুম সুলতানা সীমা, ধানের শীষ প্রতীকে বিএনপির মনিরুল হক সাক্কু, তারা প্রতীক নিয়ে জেএসডির শিরিন আক্তার এবং স্বতন্ত্র হিসেবে লড়ছেন মামুনুর রশীদ।

২৭টি সাধারণ ও ৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গঠিত কুমিল্লা সিটি করপোরেশনে মোট ভোটার ২ লাখ ৭ হাজার ৫৬৬ জন। এর মধ্যে ১ লাখ ২ হাজার ৪৪৭ জন পুরুষ এবং ১ লাখ ৫ হাজার ১১৯ জন মহিলা।

নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১শ’ ৩টি এবং ভোট কক্ষ ৬শ’ ২৮টি। প্রিজাইডিং অফিসার ১০৩, সহকারি প্রিজাইডিং অফিসার ৬শ’ ২৮ এবং পোলিং অফিসারের দায়িত্ব পালন করছেন ১ হাজার ২শ’ ৫৬ জন।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh