logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

হিফজুল কোরআন প্রতিযোগিতার রাজশাহী জোনের অডিশন অনুষ্ঠিত

রাজশাহীর প্রতিযোগীরা

মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী আরটিভির ১১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জিপিএইচ ইস্পাত আলোকিত কোরআন-২০২১’ অনুষ্ঠান শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হয়েছে রাজশাহী জোনের অডিশন। এই অডিশনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ কারি আব্দুর রহমান, হাফেজ মোহাম্মাদ মুজাহিদুল ইসলাম এবং হাফেজ মোহাম্মদ মাহাদি হাসান।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে ঢাকা-উত্তরা জোনের অডিশন। স্থান- আল-নাহদা মডেল মাদরাসা, স্কুল রোড, গাওয়াইব, দক্ষিণখান। যোগাযোগ: ০১৯৭৯-৬৭৬৭০০।

দেশের মোট ১৮টি জোন থেকে অডিশনের মাধ্যমে সেরাদের বাছাই করে ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ফাইনাল অডিশনের মাধ্যমে বাছাই করা হবে সেরা প্রতিযোগীদের। এরপর শুরু হবে মূল পর্ব। পুরো আয়োজনে বিচারক হিসেবে দক্ষতার সঙ্গে বিচারকার্য সম্পন্ন করবেন দেশবরেণ্য ও বিশ্বসেরা হাফেজ ও আলেমগণ।

জিপিএইচ ইস্পাত নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি কোরআনের সুরকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে এবং দর্শকগণ একটি মনোমুগ্ধকর রিয়েলিটি শো দেখতে পাবে বলে আরটিভি কর্তৃপক্ষের বিশ্বাস। জিপিএইচ ইস্পাত নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি রমজানের প্রতিদিন ইফতারের পূর্ব মুহূর্তে সম্প্রচারিত হবে। আগামী ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ‘সিলেকশন রাউন্ড’।

আরটিভির ১১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জি পি এইচ ইস্পাত আলোকিত কোরআন-২০২১’ সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ : ০১৭২১-২৯৪০২৫ এবং ফেসবুকে আপডেট পেতে ভিজিট করুন www.facebook.com/rtv-আলোকিত-কোরআন।

এসআর/ এমকে

RTV Drama
RTVPLUS