logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

মেয়রের হুমকিতে জিডি করলেন এমপি

মেয়রের হুমকিতে জিডি করলেন এমপি

গৌরীপুরের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ ও তার ছেলেকে হুমকি দেয়ার অভিযোগে গৌরীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) রাতে ময়মনসিংহ কোতোয়ালি থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে।

এমপির ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, গত শনিবারে পৌর নির্বাচনে নির্বাচনে জয়লাভ করার পর নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এমপিকে দেখে নেয়ার হুমকি দেন। আকস্মিক হুমকির ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এই প্রেক্ষিতে তদন্তের অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।

অভিযোগপত্রে বলা হয়, সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদের মুঠোফোনে শনিবার বিকেলে ফোন করেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। সংসদ সদস্যকে উদ্দেশ্য করে মেয়র ফোনে বলেন, আপনার কারণে আমার জীবন শেষ হয়ে গেছে। আমি আপনাকে ক্ষমা করবো না। রক্তের বন্যা বইয়ে দিব। এই কথা শেষ হওয়া মাত্র সংসদ সদস্যের ছেলে তানজির আহমেদ ওরফে রাজিবকে দেখে নেয়ার হুমকি দেওয়া হয়।

অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি প্রসিকিউশনের অনুমতি চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। ময়মনসিংহ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর এক নম্বর আমলি আদালতে রোববারে ওই আবেদন করেন কোতোয়ালি থানার উপ পরিদর্শক নিরুপম নাগ।

অভিযোগ প্রসঙ্গে সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ বলেন, ‘আমার ব্যক্তিগত মুঠোফোনে ফোন দিয়ে রফিকুল হুমকি দিয়ে বলতে থাকে, রক্তের বন্যা বইয়ে দেব, আপনাকে ও আপনার ছেলেকে দেখবো। রক্তের হোলি খেলা হবে’

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, হুমকির অভিযোগে ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য একটি জিডি করেছেন। এটি তদন্তের জন্য আদালতের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS