• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হিফজুল কোরআন প্রতিযোগিতার টাঙ্গাইল জোনের অডিশন অনুষ্ঠিত

ধর্ম ডেস্ক, আরটিভি নিউজ :

  ২৮ জানুয়ারি ২০২১, ১৯:৫৭
অডিশনে হাফেজগণ

মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী আরটিভির ১১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জিপিএইচ ইস্পাত আলোকিত কোরআন-২০২১’ অনুষ্ঠান শুরু হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইল জোনের অডিশন। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা ইমরান হোসেইন, হাফেজ ক্বারী সিরাজুল ইসলাম এবং মাওলানা রফিকুল ইসলাম। অডিশন শেষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়।

দেশের মোট ১৮টি জোন থেকে অডিশনের মাধ্যমে সেরাদের বাছাই করে ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ফাইনাল অডিশনের মাধ্যমে বাছাই করা হবে সেরা প্রতিযোগীদের। এরপর শুরু হবে মূল পর্ব। পুরো আয়োজনে বিচারক হিসেবে দক্ষতার সঙ্গে বিচারকার্য সম্পন্ন করবেন দেশবরেণ্য ও বিশ্বসেরা হাফেজ ও আলেমগণ।

জিপিএইচ ইস্পাত নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি কোরআনের সুরকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে এবং দর্শকগণ একটি মনোমুগ্ধকর রিয়েলিটি শো দেখতে পাবে বলে আরটিভি কর্তৃপক্ষের বিশ্বাস। জিপিএইচ ইস্পাত নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি রমজানের প্রতিদিন ইফতারের পূর্ব মুহূর্তে সম্প্রচারিত হবে। আগামী ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ‘সিলেকশন রাউন্ড’।

আরটিভির ১১তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জি পি এইচ ইস্পাত আলোকিত কোরআন-২০২১’ সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ : ০১৭২১-২৯৪০২৫ এবং ফেসবুকে আপডেট পেতে ভিজিট করুন www.facebook.com/rtv-আলোকিত-কোরআন।

এসআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh