logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

এজেন্টদের সব কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে: শাহাদাত

Agents have been expelled from all centers: Shahadat
ভোট দিচ্ছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শাহাদাত হোসেন

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শাহাদাত হোসেন অভিযোগ করে বলেছেন, সব ভোটকেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে

নগরীর বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবন কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে এ অভিযোগ করেন।

শাহাদাত হোসেন বলেন, ‘ভোটের পরিবেশ আমার জন্য একরকম, সাধারণ ভোটারদের জন্য অন্যরকম। আমার বাড়ির একাধিক লোক, এমনকি দারোয়ানকে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবন কেন্দ্রে ৬৩৬টি ভোট। কিন্তু ভোগ গ্রহণ শুরুর পর দুই ঘণ্টা পার হলেও আমিসহ ৯টি ভোট পড়েছে।

বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, ‘ভোটারদের না আসার জন্য সব চেষ্টা করা হচ্ছে। আমি তো প্রশাসনের বিরুদ্ধে নির্বাচন করছি। প্রশাসন বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের দলীয় নেতা–কর্মীর মতো কাজ করছে।’

প্রসঙ্গত, সকাল ৮টায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। এবার মোট ভোটার ১৯ লাখ ৩৮ হাজার ৭০৬ জন। মেয়র পদে ৭ জন এবং কাউন্সিলর পদে ২২৫ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী এবং বিএনপি মনোনীত প্রার্থী হয়েছেন শাহাদাত হোসেন। নগরীর ৭৩৫টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হচ্ছে। এর মধ্যে ৪২৯ কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে পুলিশ।

পি

RTV Drama
RTVPLUS