• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাস্তার কাজ করতে এসে শিশুকে ধর্ষণচেষ্টা

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২১, ১৬:১৪
রাস্তার কাজ করতে এসে শিশুকে ধর্ষণচেষ্টা
ফাইল ছবি

নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ করতে এসে জনতার হাতে মো. আরমান প্রামানিক (২২) নামের এক যুবক আটক হয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করলে পুলিশ আসামিকে থানা হেফাজতে আনেন।

আটককৃত যুবক নওগাঁ জেলার চকদেবপাড়া গ্রামের মো. তাহের প্রামানিকের ছেলে।

থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার একটি সরকারি রাস্তার সংস্কার কাজে মিস্ত্রি হিসেবে মো. আরমান প্রামানিক (২২) দশদিন থেকে কাজ করে আসছিল। এসময়ে ওই স্কুলছাত্রী তার বাড়ির আশপাশে দিয়া চলাফেরা করাকালে আসামি বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দেন। একপর্যায়ে আসামির দেয়া কু-প্রস্তাবে স্কুলছাত্রী রাজি না হলে ক্ষিপ্ত হয়ে ২৫ জানুয়ারি সন্ধ্যায় বাসায় একা পেয়ে তাকে ধর্ষণচেষ্টা করেন।

পরে ওই মেয়ের চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালানোর চেষ্টা করলে জনতার হাতে আটক হয়। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করেন ও আসামিকে ধরে থানায় নিয়ে আসেন। পরে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল মোন্নাফ জানান, এ ঘটনায় আসামিকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং ওই শিশুকে নওগাঁ জেলা মেডিকেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যাপক বহিষ্কার
খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২
X
Fresh