logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

ভৈরবে নির্বাচনী প্রচারণা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, থানায় পাল্টাপাল্টি মামলা 

ভৈরবে নির্বাচনী প্রচারণা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, থানায় পাল্টাপাল্টি মামলা 

কিশোরগঞ্জের ভৈরবে নির্বাচনী প্রচারণা নিয়ে দুই কাউন্সিলর কর্মী সমর্থকদের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে। কাউন্সিলর প্রার্থী আশারাফুল আলমের পক্ষে মো. শের আলী মিয়া ও অপর প্রার্থী হাজী ফজলু মিয়া নিজেই বাদী হয়ে একে অপরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আজ সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মো. শাহিন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌর শহরের ৫নং ওয়ার্ডের জগ্ননাথপুরে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই কাউন্সিলরের কর্মী সমর্থকদের মধ্যে গতকাল রোববার দুপুরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। এসময় ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করে প্রতিপক্ষের সমর্থকরা। আহতদের মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও এলাকার পরিস্থিতি থমথমে বিরাজ করায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলমের পক্ষে শের আলী মিয়া বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এছাড়াও মামলায় অন্তত ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। একই ঘটনায় অপর পক্ষ কাউন্সিলর প্রার্থী হাজী ফজলু মিয়া নিজেই বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে থানায় পাল্টা মামলা দায়ের করেন। মামলায় আরও ২৫ জনকে অজ্ঞাত নামা আসামী করা হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, সংঘর্ষের ঘটনায় দু'পক্ষের মামলা নথিভুক্ত করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS