logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

স্বতন্ত্র প্রার্থীকে প্রচারণায় হামলা ও মিথ্যা মামলার অভিযোগ 

স্বতন্ত্র প্রার্থীকে প্রচারণায় হামলা ও মিথ্যা মামলার অভিযোগ 

শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আবুল বাশার চোকদারের নির্বাচনী প্রচার প্রচারণায় হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে স্বতন্ত্র প্রার্থীর নিজ বাড়িতে প্রার্থীর স্ত্রী আফরিনা মিতু এ সংবাদ সম্মেলন করেন। এ সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও জেলার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আফরিনা মিতু বলেন, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়ানোর কারণে আমার স্বামীর বিরুদ্ধে ও তার সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে প্রতিদ্বন্দ্বী নৌকার মেয়র প্রার্থী আ. মান্নান হাওলাদার। নির্বাচনে দাঁড়ানোর কারণে মিথ্যা মামলার আসামি হয়ে চরম হয়রানীর স্বীকার হচ্ছে আবুল বাশার চোকদার। তিনি উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। ব্যক্তিগত অর্থ খরচ করে দীর্ঘদিন যাবত সাধারণ মানুষের বিপদ আপদে সহযোগিতা করছে। যার কারণে স্বামীর অনুপস্থিতিতে আমি ভেদরগঞ্জ পৌরসভার জনগণের পাশে দাঁড়িয়েছি। হামলা ও মামলার কারণে আমার স্বামী ভোটারদের কাছে যেতে পারছে না। আ. মান্নান হাওলাদার নিশ্চিত পরাজয় জেনে আমাদের সঙ্গে এমনটা করছে।

তিনি বলেন, গতকাল ২৪ জানুয়ারি পৌরসভার ৭ ও ৮ নং ওয়ার্ডে ভোট চাইতে গেলে আমাকেসহ আমাদের মহিলা কর্মীদের গায়ে হাত দিয়ে ধাক্কা ও দেশীয় অস্ত্র দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। ওই এলাকা থেকে বের করে দেয় প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী আ. মান্নান হাওলাদারের বাহিনী। তাই আমি উপজেলা নির্বাহী অফিসার (রিটার্নিং কর্মকর্তা) ও ভেদরগঞ্জ থানার ওসির কাছে লিখিত দুটি অভিযোগ দিয়েছি। কিন্তু কোন প্রতিকার পাইনি।

তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী আ. মান্নান হাওলাদারের বাহিনীর নির্মম আচরণ ও মান সম্মানের ভয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে পারছি না। তাই প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ জনগণের কাছে দোয়া ও ভাট চাওয়ার জন্য যেন যেতে পারি আপনারা সেই সুযোগ করে দেবেন।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS