logo
  • ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

বরগুনায় মেয়র প্রার্থীর স্ত্রীসহ নারীদের ওপর হামলার অভিযোগ 

বরগুনায় মেয়র প্রার্থীর স্ত্রীসহ নারীদের ওপর হামলার অভিযোগ 

বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের স্ত্রীসহ নারীদের ওপর হামলার অভিযোগে ৩৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) রাত ৯টার দিকে মেয়র প্রার্থী শাহাদাত হোসেন বাদী হয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাবুসহ ৩৮ জনকে আসামি করে বরগুনা সদর থানায় মামলা দায়ের করেন।

রোববার (২৪ জানুয়ারি) বরগুনা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র শাহাদাত হোসেনের সমর্থনে তার স্ত্রী হেনারা বেগমের নেতৃত্বে পৌর সুপার মার্কেটে প্রচারণা চালাচ্ছিলেন। বেলা ৩টার দিকে কয়েকজন যুবক রুমালে মুখ বেধে তাদের গায়ে ডিম নিক্ষেপ করে। এ সময় যুবকদের সাথে তাদের হাতাহাতি হয়েছে। ঘটনার পরে মেয়রের স্ত্রী হেনারা বেগম (৫৪), তার বোনের মেয়ে লাবনী (২৮) ও ইভা (২৪) বরগুনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মেয়র প্রার্থী শাহাদাত হোসেন আরটিভি নিউজকে বলেন, তাকে প্রাণনাশের ভয় দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর চাপ দেয়া হচ্ছে।

তিনি আরও অভিযোগ করে বলেন, যুবলীগ সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীরের নির্দেশে তার স্ত্রীসহ কর্মীদের ওপর বহিরাগতরা পরিকল্পিত হামলা করেছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাবু জানিয়েছেন, ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন না। শাহাদাত হোসেন পরিকল্পিতভাবে এ নাটক করে তাদেরকে ফাঁসানোর চেষ্টা করেছেন।

বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানান, তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিএম

RTV Drama
RTVPLUS