• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

মধ্যরাতে দরজা ভেঙে ৩ মাসের অন্তঃসত্ত্বাকে দলবেঁধে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

  ২৩ জানুয়ারি ২০২১, ১৭:৫১
মধ্যরাতে দরজা ভেঙে ৩ মাসের অন্তঃসত্ত্বাকে দলবেঁধে ধর্ষণ
ফাইল ছবি

মৌলভীবাজারে অন্ত:সত্তা গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতা গৃহবধূকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

৩ মাসের অন্তঃসত্ত্বা ওই গৃহবধূ বাদী হয়ে শুক্রবার (২২ জানুয়ারি) মৌলভীবাজার সদর মডেল থানায় দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও দুজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন। অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়ন থেকে অজুদ মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

জানা গেছে, গেল বুধবার রাতে মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মধ্যরাতে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে চারজন মিলে দলবেঁধে ধর্ষণ করে। এসময় তার স্বামী সিএনজি চালক জুবেদ মিয়া ঘরে ছিলেন না।

হাসপাতালটির তত্ত্বাবধায়ক চিকিৎসক পার্থ সারথি দত্ত বলেন, ওই গৃহবধূর প্রয়োজনীয় পরীক্ষা হয়েছে। সব পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে মন্তব্য করা যাবে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ওই নারীর অভিযোগ এবং তার বক্তব্য অনুযায়ী, আইনগত পদক্ষেপ নিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিটা পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই চলছে।

আরও পড়ুন...
মাকে পাশের রুমে রেখে প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত কিশোরী
খালার সঙ্গে রাতযাপন, কাপড়ের ট্রাংকে লুকিয়ে প্রাণটাই হারালেন রনি
টিকটক ভিডিও বানাতে গিয়ে বন্ধুদের ধর্ষণের শিকার কিশোরী

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, মূলহোতা গ্রেপ্তার
৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার
ধর্ষণ মামলায় স্থায়ী জামিন পেলেন সেই মুশতাক
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh