• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতাল থেকে চুরির ২৭ ঘণ্টার মধ্যে নবজাতক উদ্ধার

স্টাফ রিপোর্ট, রাজশাহী

  ২৩ জানুয়ারি ২০২১, ১৬:৫৩
হাসপাতাল থেকে চুরির ২৭ ঘণ্টার মধ্যে নবজাতক উদ্ধার
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে চুরি হওয়া ৩ দিন বয়সী শিশু সন্তানকে উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (২৩ জানুয়ারি) সকালে নগর গোয়েন্দা শাখা ও রাজপাড়া থানা পুলিশ রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার রাণীনগর পানির ট্যাংক এলাকা থেকে চুরি হওয়া ওই শিশুকে উদ্ধার করে। একই সঙ্গে চুরির সঙ্গে জড়িত এক নারী ও তার স্বামীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- নগরীর বোয়ালিয়া মডেল থানাধীন রাণীনগর পানির ট্যাংক থেকে সজিবের স্ত্রী মৌসুমি বেগম (২৩) ও তার স্বামী সজিব (২৫)। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাজশাহী মেডিকেল কলেজের জরুরি বিভাগের সিসিটিভি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে ওই নারীর সন্ধান শুরু করে আরএমপির ডিবিসহ বিভিন্ন ইউনিট। শনিবার সকালে পুলিশের কাছে খবর আসে রাণীনগর এলাকার এক বাড়িতে নতুন একটি শিশু নিয়ে আনা হয়েছে। কিন্ত তাদের কোনও বাচ্চা ছিল না। বিষয়টি জানার পর ডিবির সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল রাণীনগর পানির ট্যাংক বস্তি এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া শিশুটিকে উদ্ধার করে ও স্বামী-স্ত্রীকে আটক করে। ওই নারীর স্বামী সিটি করপোরেশনে দিনমজুরের কাজ করে বলে জানা গেছে। হারিয়ে যাওয়া শিশুকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন তার বাবা-মাসহ স্বজনরা।

প্রসঙ্গত, গত শুক্রবার ২২ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে রামেক হাসপাতালের ২৩নং ওয়ার্ড থেকে মৌসুমী নবজাতকটিকে চুরি করে নিয়ে বাড়িতে চলে যায়। বাড়িতে নেয়ার পর তার স্বামীকে জানায় এটি তার বাচ্চা। যদিও বিয়ের ৮ বছরেও তাদের বাচ্চা না হওয়ায় এ কাজ করে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ডিবির উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন, নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস, রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম প্রমুখ। এ ছাড়াও শিশুটি বাবা, নানি ও অন্যান্য স্বজনার উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাংচুর
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
সিজারের সময় গৃহবধূর মৃত্যু, জীবিত নবজাতক
পাবলিক টয়লেটের সামনে পড়ে ছিলো নবজাতকের মরদেহ
X
Fresh