• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুর জেলার মতলব উত্তরে সাত স্থানে ১৪৪ ধারা জারি

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ০৯:০৪
চাঁদপুর জেলার মতলব উত্তরে সাত স্থানে ১৪৪ ধারা জারি
ফাইল ছবি

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাত স্থানে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। ১৪৪ ধারা জারিকৃত এলাকাগুলো হলো শ্রীরায়েরচর, মোহনপুর, ফতেপুর, একলাশপুর, দশানী, আমিরাবাদ, মতলব দক্ষিণ ব্রিজের উত্তর পাড়।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ৬টা থেকে ১৪৪ ধারা কার্যকর শুরু। প্রাথমিকভাবে ৩ দিনের জন্য ওই সব এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে স্থানীয় প্রশাসন।

সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এবং বর্তমান সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুলের সমর্থকরা একই স্থানে একই সময়ে রাজনৈতিক সভা আহ্বান করায় মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা ৭টি পয়েন্টে ১৪৪ ধারা জারি করেন।

বুধবার (২০ জানুয়ারি) রাতে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীষ দাশ আরটিভি নিউজকে জানান, বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শনিবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। আইনশৃঙ্খলা অবনতির আশংকায় উপজেলার ৭টি এলাকায় এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এ মর্মে ১৪৪ ধারা জারিকৃত এলাকায় মাইকিং করা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান গণমাধ্যমকে জানান, একই সময়ে দু’জন গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতার পক্ষে সভা আহ্বান করায় শান্তিশৃঙ্খলা বিঘ্ন ও সহিংসতার আশঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা ৭টি স্পটে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
ইজারা নিয়ে সংঘর্ষের আশঙ্কায় ছাতকে ১৪৪ ধারা জারি 
আরটিভি নিউজে সংবাদ প্রচারের পর হিলির মুরগির বাজারে অভিযান
সাগরে ভাসতে থাকা ২৭ জেলেকে উদ্ধার করে ফেরত দিল ভারতীয় কোস্টগার্ড
X
Fresh