logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

ফাঁকা বাসায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ রেল কর্মকর্তার বিরুদ্ধে

চাকরির বই দেয়ার নামে ফাঁকা বাসায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ রেল কর্মকর্তা বিরুদ্ধে
ফাইল ছবি

রাজশাহীতে রেলওয়ের এক কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। রেলওয়েতে চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেয়ার কথা বলে ফাঁকা বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে ভুক্তভোগী গৃহবধূ (২৫) জানিয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে দুই সন্তানের জননী ওই গৃহবধূ বাদী হয়ে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম মঈন উদ্দিন আজাদ (৪২)। তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার পদে কর্মরত। নগরীর শিরোইল কাঁচাবাজার এলাকায় তার বাড়ি। মামলার পর থেকে তিনি পলাতক।

ভুক্তভোগী ওই নারী মঙ্গলবার রাতে জানান, ট্রেনে যাতায়াতের পথেই স্টেশন মাস্টার আজাদের সঙ্গে তার পরিচয়। এরপর তাদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে কথা হতো। ওই নারীকে রেলওয়েতে চাকরিও দিতে চেয়েছিলেন তিনি। বলেছিলেন, চাকরির জন্য আট লাখ টাকা লাগবে। আগাম দুই লাখ টাকাও নিয়েছিলেন তিনি।

মামলার এজাহারে ওই ভুক্তভোগী নারী উল্লেখ করেছেন, রোববার (১৭ জানুয়ারি) বিকেলে রেলওয়েতে একটি চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেয়ার নামে তার বাসায় ডাকেন। সরল বিশ্বাসে তার বাসায় যান তিনি। সেখানে গিয়ে দেখেন। বাসায় কেউ নেই। ফাঁকা বাসায় আজাদ তাকে ধর্ষণ করেন। অনেক চেষ্টা করেও আজাদের হাত থেকে নিজেকে রক্ষা করতে পারেননি তিনি। ধর্ষণের পর তিনি হুমকি দেন। এ ঘটনাটি কাউকে জানালে তার বড় ধরনের ক্ষতি করা হবে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ বলেন, ধর্ষণ মামলার বিষয়টি শুনেছি। মঙ্গলবার ওই কর্মকর্তা অফিস করেননি। তাকে অন্যত্র বদলির জন্য নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, মামলা হওয়ার পর থেকে রেল কর্মকর্তা মঈন উদ্দিন আজাদ পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ মামলাটি তদন্তের জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দেয়া হয়েছে।

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS