• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

ঘটনার ১৬ মাস পর হত্যা মামলা

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২১, ০৯:৪১
মামলা×ঘটনার×রাণীনগর×মধ্যে×উপজেলা×রাতোয়াল×মোবাইল×ফোন×
ছবি সংগৃহীত

নওগাঁর রাণীনগরে ঘটনার দীর্ঘ ১৬ মাস পর হত্যা মামলা দায়ের করা হয়েছে। ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর গলায় দড়ির ফাঁস দিয়ে মুনিরা (৪৫) আত্মহত্যা করেছে এমন ঘটনায় রাণীনগর থানায় ইউডি মামলা দায়ের করেন মুনিরার স্বামী আজিজুল।

এরপর তদন্তে শ্বাসরোধে হত্যা করা হয়েছে এমন ময়নাতদন্তের রির্পোটের ভিত্তিতে রাণীনগর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালীগ্রাম সরদারপাড়া গ্রামে।

জানা গেছে, উপজেলার কালীগ্রাম সরদারপাড়া গ্রামের আফজাল সরদারের ছেলে আজিজুল একই উপজেলার রাতোয়াল গ্রামের ইয়াকুব আলীর মেয়ে মুনিরা বিবিকে ৩০ বছর আগে বিয়ে করেন। সংসার চলাকালে তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে জন্মগ্রহণ করে।

ঘটনার দিন দুপুর আনুমানিক সাড়ে ১২টার সময় মুনিরার মা সহিদা বিবি মোবাইল ফোনে জানতে পারেন যে তার মেয়ে বাড়ীর খলিয়ানে গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় ওই দিনই মুনিরার স্বামী আজিজুল বাদী হয়ে রাণীনগর থানায় একটি ইউডি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।এ ঘটনার দীর্ঘ সময় পর ময়নাতদন্তের রির্পোট আসে মুনিরাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শনিবার মুনিরার মা সহিদা বিবি বাদী হয়ে ময়নাতদন্তের রির্পোটের প্রেক্ষিতে কে বা কাহারা তার মেয়েকে হত্যা করেছে মর্মে অজ্ঞাতনামাদের আসামি করে রাণীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ আরটিভি নিউজকে বলেন, গলায় দড়ি দিয়ে স্ত্রী মুনিরা আত্নহত্যা করেছে মর্মে প্রথমে স্বামী আজিজুল ঘটনার দিন থানায় একটি ইউডি মামলা দায়ের করেন। এরপর ময়নাতদন্তে শ্বাসরোধে হত্যার রিপোর্ট আসে। এতে মুনিরার মা সহিদা বিবি বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে রাতেই ৩ মামলা, সব অপকর্ম বিবেচনায় নিচ্ছে ডিবি
যেসব অভিযোগে মামলা হচ্ছে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে
সকালের মধ্যে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত
পাথরঘাটায় সাইবার নিরাপত্তা আইনে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা
X
Fresh