logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

হোটেলে পাওয়া বিবস্ত্র ব্যক্তির লাশ নিতে নারাজ পরিবার

মরদেহ×লাশ×বিবস্ত্র×বাড়ি×রোড×বাংলাদেশ×
আরটিভি নিউজ

ফেনী শহরের টুরিস্ট আবাসিক হোটেলের তালাবদ্ধ রুম থেকে এক ব্যক্তির বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে ফেনী বড় মসজিদ রোডের এলাহী মার্কেটের পঞ্চম তলার ৫০২ নম্বর রুমের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম যাদব চন্দ্র দেবনাথ ওরফে রাজিব।

হোটেলের ম্যানেজার মো. রুস্তম আলী আরটিভি নিউজকে জানান, নিহত রাজীবের বাড়ি ভোলা পৌরসভার নতুন বাজার এলাকায়। তিনি মানিক চন্দ্র দেবনাথের ছেলে।তার বয়স আনুমানিক পঞ্চান্ন বৎসর। ফেনীর বিভিন্ন স্থানে তিনি কাজ করতেন। গত ৭-৮ মাস তিনি এখানে অসুস্থ অবস্থায় দিনাতিপাত করছেন।

হোটেল ম্যানেজার মো. রুস্তম আলী আরও জানান, গতকাল বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে ৫০২ নম্বর কক্ষের ভেতর থেকে ছিটকানি লাগানো ছিল। এরপর তিনি আবার বারোটা একটার দিকে রুমে খোঁজ নিয়ে এবং ওপর দিয়ে উঁকি মেরে দেখেন যে উলঙ্গ বিবস্ত্র অবস্থায় খাটের ওপর শুয়ে আছে রাজিব। তাৎক্ষণিক তার সন্দেহ হলে তিনি ৯৯৯ এ ফোন করেন। ট্রিপল নাইনে ফোন করার পর ফেনী মডেল থানা থেকে এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন। অনেকক্ষণ ডাকাডাকির পরও দরজা না খুললে পরে দরজা ভেঙে রাজীবকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান খাটের ওপর শুয়ে আছে। পরে পরীক্ষা-নিরীক্ষা করে দেখতে পান রাজিব বেঁচে নেই। তখন লাশটিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ফেনী মডেল থানা এসআই শাহাবুদ্দিন আরটিভি নিউজকে জানান, হোটেল ম্যানেজার থেকে নিহতের বাড়ির নাম্বার খোঁজ করে নিয়ে বাড়িতে ফোন করা হলে তারা রাজিবের বিষয়ে আপত্তি জানান এবং তার লাশ নেবে না বলে জানান।

রাজীবের বড়ো ভাইয়ের স্ত্রী পুলিশকে জানান, রাজীবের লাশ যেখানে ইচ্ছা সেখানে সমাহিত করা হোক। রাজিবের মরদেহটি উদ্ধার করে মর্গে রাখা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS