logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

বরগুনায় মেয়র প্রার্থীর জামাতাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

মামলা×পৌরসভা×কামরুল×মারধর×বাড়িঘর×
আরটিভি নিউজ

বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজের কর্মী ও সমর্থককে মারধর ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগে বিদ্রোহী মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের জামাতাসহ ১৭ জনকে আসামি করে মামলা হয়েছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় বরগুনা সদর থানায় মামলাটি দায়ের করেন নৌকা প্রতীকের কর্মী আহত মো. জাহাঙ্গীর হোসেন। মামলায় বাদীর স্ত্রীর শ্লীলতাহানিসহ তার ঘর থেকে স্বর্ণ ও নগদ টাকা লুটে নেয়ার অভিযোগও আনা হয়েছে আসামিদের বিরুদ্ধে।

এদিকে বুধবার গভীর রাতের এ ঘটনার সময় ঘটনাস্থল থেকেই তিন অভিযুক্তকে আটক করে পুলিশ। দায়ের করা মামলায় আটক এ তিনজনকে অভিযুক্ত করা হলে পুলিশ তাদের গ্রেপ্তার দেখিয়ে গতকাল সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন মামলার ১২ নম্বর আসামি বাপ্পি (২৮), ১৩ নম্বর আসামি ইশতি (২৬) এবং ১৪ নম্বর আসামি রাসেল (৩০)। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মো. শাহাদাত হোসেনের জামাতা ও তার মেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী মহসিনা মিতুর স্বামী আরিফ হোসেন খানকে (৪০)।

মামলার অন্য আসামিরা হলেন, আমিনুল ইসলাম সুমন (৩৫), পরান কৃষ্ণ বণিক (৫৬), লিটন বণিক (২০), জালাল ফকির (৫৫), স্বপন (৪৫), পবিত্র সমাদ্দার (৩৮), ছগির হাওলাদার (৪৫), মীর আবুল কাশেম (৪৮), মো. দুলাল (৪৫), মো. সাইফুল ইসলাম রাসেল (২৮), আ. ছালাম (২৫), মো. শামীম (২৫), ও মো. রাজিব (৩৫)।

জেবি

RTV Drama
RTVPLUS