• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

লঞ্চের ধাক্কায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২১, ১৭:৫৪
মরদেহ×বরিশাল×লঞ্চ×নিখোঁজ×বাংলাদেশ×
আরটিভি নিউজ

নিখোঁজের পাঁচ দিন পর পটুয়াখালীর বাউফলের তেতুলিয়া নদী থেকে মনির হোসেন (৩৫) নামের নিখোঁজ এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তেঁতুলিয়া নদীর ধুলিয়া পয়েন্ট থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

গত রোববার রাতে বাউফলের তেঁতুলিয়া নদীর চর-কলাগাছিয়া পয়েন্টে লঞ্চ দুর্ঘটনায় নিখোঁজ হয় মনির। মনির উপজেলার কেশবপুর গ্রামের আব্দুল সত্তার মৃধার ছেলে। ঢাকা-পায়রাবন্দর-কলাপাড়া রুটের যাত্রীবাহী ডাবল ডেকার অ্যাডভেঞ্জার-১১ লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় তিন জেলে নদীতে পড়ে যায়। রাসেল ও জসিমকে স্থানীয় মাছ ধরার একটি ট্রলার নিয়ে উদ্ধার করলেও নিখোঁজ থেকে যায় মনির হোসেন।

আহত জেলে রাসেল মৃধা জানান, তিনি (রাসেল) জসিম ও মনির নামের তিন জেলে রাতে নৌকা নিয়ে তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করতে নামেন। রাত পৌনে একটার দিকে নৌকাটি তেঁতুলিয়া নদীর চর-কলাগাছিয়া পয়েন্টে অবস্থান করলে ঢাকা থেকে কলাপাড়ার উদ্দেশে ছেড়ে আসা অ্যাডভেঞ্চার-১১ নামের লঞ্চটি নিয়ন্ত্রণ হারিয়ে নৌকাটির ওপর উঠিয়ে দেয়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান আরটিভি নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
X
Fresh